করোনাকালে সবাইকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলার আহ্বান

0

করোনাকালে সবাইকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে অধিবেশনে জাতীয় পার্টির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রস্তাবের ওপর আলোচনায় এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, টিকা নিলেও সবাইকে স্বাস্থ্য সুরক্ষা মানতে হবে। সংসদ সদস্যদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন তিনি।

৯ দিনের বিরতির পর আবারো শুরু হল সংসদ অধিবেশন। সকাল ১১টায় সংসদ ভবনের অধিবেশন কক্ষে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের অধিবেশন শুরু হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকলেও ছিলেন না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী মারা যাওয়ায় শোক প্রস্তাব আনা হয়। এসময় সংসদ সদস্যরা তার জীবনের নানা স্মৃতি চারণ করেন।

শোক প্রস্তাবের বক্তব্যে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, টিকা নেয়া হলেও সবাইকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে।

শোক প্রস্তাব গ্রহণের পর এক মিনিট নিরবতা পালন ও মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়। এরপর বুধবার সকাল সাড়ে ১০ পর্যন্ত সংসদ অধিবেশন মুলতবি ঘোষণা করেন স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শেয়ার করুন।

উত্তর দিন