সাভার, দিনাজপুর ও মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

0

সাভার, দিনাজপুর ও মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

ঢাকার ধামরাইয়ে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় ফরিদা বেগম নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। পুলিশ জানায়, মানিকগঞ্জগামী দ্রুত গতির একটি ট্রাক ঢুলিভিটা এলাকায় রাস্তা পার হওয়ার সময় ওই নারী পোশাক শ্রমিককে চাপা দেয়। এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
………
দিনাজপুরে দশমাইল নামক স্থানে ধানবাহি ট্রলি-সাইকেলের সংঘষে তছিমুল আলম স্বপন নামের এক যুবক নিহত হয়েছে। রাত রাড়ে ১০টার দিকে তছিমুল ব্যক্তিগত কাজে বাড়ি থেকে সাইকেল যোগে দশমাইলে যাওয়ার পথে সাদিপুর নামক স্থানে পৌছলে পিছন থেকে তাকে একটি ট্রলি চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে রাতে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
………
মাদারীপুরের শিবচরে মাহিদ্র ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে চাঁন মিয়া নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ ও স্বজনরা জানায়, কাঁঠালবাড়ী ঘাট থেকে মাহিন্দ্রতে চড়ে নিজ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন চাঁন মিয়া পথিমধ্যে শিবচরের বাখরের কান্দি এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘঁনাস্থলেই তার মৃত্যু হয়।

শেয়ার করুন।

উত্তর দিন