শেরপুর, কুমিল্লা ও যশোরের শার্শায় ৩ জন নিহত

0

শেরপুর, কুমিল্লা ও যশোরের শার্শায় ৩ জন নিহত হয়েছে।

শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কের ব্রহ্মপুত্র সেতুর কাছে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার যাত্রী চাঁন মিয়া ওরফে টাকী মিয়া নিহত হয়েছে। আহত হয়েছে তিন যাত্রী। পুলিশ ও প্রত্যদর্শীরা জানায়, দুপুর সাড়ে ১২ টার দিকে শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কের ব্রহ্মপুত্র সেতুর কাছে জামালপুর থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক সিএনজি অটোরিক্সাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়।
.
গেলো রাত ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বাইপাস এলাকায় গাড়ি চাপায় এক স্বাস্থ্যকর্মী নিহত হয়েছে। কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর গ্রামের আবদুর রাজ্জাক তার স্ত্রীর জন্য পদুয়ার বাজার থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন। রাস্তা পারাপারের সময় গাড়ি চাপায় তিনি আহত হন। স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘন কুয়াশায় যশোরের শার্শায় দু’বাসের সংঘর্ষে এক চালক নিহত হয়েছে। পুলিশ জানায়, সকাল ৮টার দিকে ঘটনাটি নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শার হাড়িখালি নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয় পিকনিক বাসের ২০ ছাত্র-ছাত্রী। পরে তাদেরবিভিন্ন হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন