গোপালগঞ্জ,মুন্সীগঞ্জ ও সাতক্ষীরায় তিনজনের মরদেহ উদ্ধার

0

গোপালগঞ্জ,মুন্সীগঞ্জ ও সাতক্ষীরায় তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও গোপালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে সাদিয়া কুতুব নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

শুক্রবার সন্ধ্যায় আলাদা ঘটনায় সদর উপজেলার তেলিভিটা এলাকা থেকে এবং জেলা শহরের চাঁদমারী এলাকা থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।
সদর থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, তেলিভিটা এলাকার মধুমতি বিলরুট ক্যানেলের ওই বৃদ্ধার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গিয়ে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। এদিকে, পারিবারিক কলহের জের ধরে সাদিয়া নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গালায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেছে। পরে পরিবারের লোকজন উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভেগের পদ্মা নদীর বাবলা তলা থেকে এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্বার করেছে মাওয়া নৌ-পুলিশ ।মাওয়া নৌ-পুলিশ ফাড়ীর ইনচার্জ পুলিশ পরিদর্শক সিরাজুল কবির জানান, শুক্রবার বিকেলে কুমারভোগের পদ্মা সেতু এলাকার পিলার সংলগ্ন স্থানে অজ্ঞাত একটি মরদেহ ভাসছে এমন সংবাদের ভিত্তিতে সেখান থেকে অর্ধগলিত মরদেহটি উদ্বার করা হয়।

সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের সোনাবাদল গ্রামে এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গৃহবধুর নাম নমিতা মন্ডল। তিনি স্থানীয় শংকর মন্ডলের স্ত্রী ও এক কন্যা সন্তানের জননী।

শেয়ার করুন।

উত্তর দিন