আলাদা সড়ক দুর্ঘটনায় পাবনা, মাদারীপুর ও ঝিনাইদহে ৬জন নিহত

0

আলাদা সড়ক দুর্ঘটনায় পাবনা, মাদারীপুর ও ঝিনাইদহে ৬জন নিহত হয়েছে।

পাবনায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মধ্যে সংঘর্ষে ঝন্টু কুন্ডু ও আরিফা খাতুন নামের দুইজন নিহত হয়েছে। আহত হয়েছেন তিনজন।
পুলিশ জানায়, সকালে যাত্রী বোঝাই একটি সিএনজি চালিত অটোরিক্সার সুজানগর থেকে পাবনা যাওয়ার পথে পাবনা-সুজানগর আঞ্চলিক সড়কে দুবলিয়া বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার দুই যাত্রী মারা যান। আহতদের উদ।ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে

মাদারীপুরের শিবচরে কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুপুরে রোগীবাহী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ২জন নিহত হয়েছে। আহত হয়েছেন তিনজন।পুলিশ জানায়, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী এ্যম্বুলেন্স শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের কুতুবপুরের বড়কেশবপুর স্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন। এদিকে, মাদারীপুরের শিবচরে পিকআপভ্যানের ধাক্কায় এক মোটরসাকেল আরোহী নিহত হয়েছে। গেলরাতে ঢাকা-খুলনা মহাসড়কের বন্দরখোলা ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহে ট্রাক চাপায় এক নারী নিহত হয়েছে। সকালে শহরের হামদহ ঘোষপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে দুর্ঘটনাস্থলে গতিরোধক দেওয়ার দাবীতে সড়ক অবরোধ করেছে, পরে পুলিশের আশ্বাসে এক ঘণ্টা অবরোধ তুলে নেন এলাকাবাসী।

শেয়ার করুন।

উত্তর দিন