সড়ক দুর্ঘটনায় নোয়াখালী সিরাজগঞ্জ ও নড়াইলে ৫ জন নিহত

0

আলাদা সড়ক দুর্ঘটনায় নোয়াখালী, সিরাজগঞ্জ ও নড়াইলে ৫ জন নিহত হয়েছে।।

সকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাসপুর বাজারে উকিল সড়কে দ্রুতগতির একটি পিকআপ বালু ভরা ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো একজন। বাকী দুজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে জেলার সেনবাগে ফেনী- নোয়াখালী মহাসড়কের ভুঞা দীঘিরপাড়ে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সিরাজগঞ্জের বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুরে লেগুনার ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। উপজেলার পারকোলায় সিএনজি থেকে নেমে ভাড়া দেয়ার সময় লেগুনার ধাক্কায় গুরুতর আহত হয় পিয়াস নামের ওই যুবক। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হয়। সেখান থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান পিয়াস।

নড়াইলে সড়ক দুর্ঘটনায় সন্ধ্যা রানী মন্ডল নামে একজন স্বাস্থ্যকর্মী নিহত হয়েছেন। সকালে তার স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডলের মোটর সাইকেলে চড়ে কর্মস্থল চাঁচুড়ী যাচ্ছিলেন। মোটরসাইকেলের গতি বেশি থাকায় ভবানীপুর এলাকা থেকে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে যান। আহত সন্ধ্যা রানী মন্ডলকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন।

উত্তর দিন