শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

0

ঢাকার আন্ডার ওয়াল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী মাজহারুল ইসলাম সাকিলকে গ্রেফতার করেছে রেব। তার কাছে থেকে ২টি বিদেশী পিস্তল ও ম্যাগাজিনসহ ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এদিকে পৃথক অভিযানে, রাজধানীসহ কয়েকটি এলাকায় মাদক পাচারকারী চক্রের ৮ সদস্যকে আটক এবং দুইজন ভূয়া রেবকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে রাজধানীর কাওরান বাজারে এসব কথা বলেন তারা।

রাজধানী ঢাকা ও নায়ায়ণঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে, শীর্ষ সন্ত্রাসীর সহযোগী ও মাদক কারবারীদের পাশাপাশি ভুয়া রেব আটকের কথা তুলে ধরতেই রেবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলেন আয়োজন করা হয়। মিডিয়া উইং এর পরিচালক সারোয়ার বিন কাসেম বলেন, গোয়েন্দা নজারদারি ও গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগীকে আটক করে রেব।

কেরানীগঞ্জে অভিযান চালিয়ে ভুয়া দুইজন রেব সদস্যকে আটক করা হয়েছে। তারা দেশের বিভিন্ন স্থানে রেব পরিচয় দিয়ে চাঁদাবাজি করে বলেও জানান রেব ১০ এর অধিনায়ক।পাকস্থলী ও যৌনাঙ্গের ভিতরে কক্সবাজার থেকে মাদক আনার সময় নারায়ণগঞ্জের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় আটক হয় মহিলাসহ ৮ জনকে বলেও জানান পুলিশের অ্যাডিশনাল ডিআইজি কাইয়ূমুজ্জামান।

শেয়ার করুন।

উত্তর দিন