মাদারীপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি থেকে ডিপিএসের টাকা ফেরত পাচ্ছেনা গ্রাহকরা

0

মাদারীপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি থেকে ডিপিএসের টাকা ফেরত পাচ্ছেনা গ্রাহকরা। মেয়াদ শেষ হবার পরও, কর্তৃপক্ষ টাকা নিয়ে টালবাহানা করছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি কর্মকর্তারা। ভুক্তভোগীদের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে জেলা প্রশাসন।

মাদারীপুর সদর উপজেলার মোবারকদি গ্রামের লিনা আক্তার। ২০০৫ সালে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর জনপ্রিয় ডিপিএসে হাঁস-মুরগির ডিম বিক্রি করে টাকা রাখা শুরু করেন। ১০ বছর মেয়াদী এই ডিপিএসের জমা শেষ হয় ২০১৫ সালে। আজও পাননি তার প্রাপ্য টাকা।

একই অবস্থা ওই এলাকার পারভীন আক্তার, হালিমা বেগম, কল্পনা বেগমসহ অনেক গ্রাহকের। মেয়াদ শেষ হলে পাওনা টাকা ফেরত চাইলে টালবাহানা শুরু করে কর্মকর্তারা। গ্রাহকের সকল রশিদ ও বই কৌশলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করে ভুক্তভোগীরা।

প্রতিকার চেয়ে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন বেশ কয়েকজন গ্রাহক। অনিয়ম থাকলে প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে জেলা প্রশাসক।

এ ব্যাপারে মাদারীপুর পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী অফিসের কেউ ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তবে, দ্রুত এই সমস্যা সমাধান করা হবে বলে জানান, উর্দ্ধতন কর্মকর্তারা।

শেয়ার করুন।

উত্তর দিন