বানভাসি মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে

0

গাইবান্ধা, কুড়িগ্রাম, জামালপুর, সিরাজগঞ্জ ও সাভারে বানভাসি মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দুপুরে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের কোমনরই মিয়াপাড়া বাঁধে ৪ শতাধিক দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুসহ অনেকে।

রোটারি কাব ঢাকার উদ্যোগে কুড়িগ্রামের চিলমারী উপজেলার ব্রহ্মপুত্র পাড়ের বানভাসিদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সকালে রমনা মাস্টার পাড়া এলাকার প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জামালপুরের ইসলামপুরে বন্যাকবলিত অসহায় ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তুফা আল মাহমুদ।

সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার পাঁচঠাকুরী গ্রামের নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ও বন্যার্ত কয়েক শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সিরাজগঞ্জ জেলা বিএনপি।

এদিকে, বানভাসী মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সাভারের তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর। দুপুরে ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে এ সব সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন