পেঁয়াজ, চালসহ নিত্যপণ্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ

0

পেঁয়াজ, চালসহ নিত্যপণ্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ এমন মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। অবিলম্বে সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়েছেন তারা। রাজধানীতে আলাদা আলোচনায় এ দাবি জানান ঐক্যফ্রন্ট নেতারা। এদিকে, খালেদা জিয়ার মুক্তির দাবি ও পেঁয়াজের উর্ধ্বগতির প্রতিবাদে ২৩ নভেম্বর নয়াপল্টনে বিক্ষোভ কর্মসুচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি।সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

পেঁয়াজের দাম বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে কৃষক দল। এতে অংশ নিয়ে বিএনপি নেতা সেলিমা রহমান বলেন, নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার। আরেকটা দুর্ভিক্ষের আশঙ্কা করেন তিনি।

আলাদা মানববন্ধনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না কথা বলেন একই ইস্যুতে। এদিকে, পেঁয়াজের দাম বৃদ্ধির প্রতিবাদে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিক্ষোভ কর্মসুচি ঘোষণা করেন রিজভী আহমেদ। প্রেসক্লাবে এক আলোচনায় সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান বিএনপি নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন