গোপালগঞ্জ, দিনাজপুর ও গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

0

গোপালগঞ্জ, দিনাজপুর ও গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পানিতে পড়ে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছে। পিরোজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে একটি ইঞ্জিনচালিত ভ্যানগাড়ীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ বাসযাত্রী ও এক ভ্যানচালক নিহত হয় এবং ১৯ যাত্রী হয়।

পৃথক সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে দু’জন নিহত হয়েছে। রংপুরগামী একটি বিআরটিসি বাস উপজেলা সদর সুজালপুর ইউনিয়নের চাকাই যদুর মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী জুয়েল ও রাস্তা পারা-পারের সময় একটি পিক-আপভ্যান প্রতিমা রানীকে চাপা দিলে ঘটনাস্থলে নিহত হয়।

গাইবান্ধায় তুলসিঘাট এলাকায় পি-আপ ও আটোরিস্কার সংঘষে চালক নিহত হয়েছে। দুপুর ১২টার দিকে গাইবান্ধা থেকে পলাশবাড়ী শহরে যাচ্ছিল পি-আপটি, এসময় অপরদিক থেকে আসা অটোরিস্কাটি মুখোমুখী সংঘর্ষ হয়, এতে ধুমরে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায় অটোরিস্কাটি। পরে স্থানীয় ও ফায়ার সভিস কমীর্রা উদ্ধার করে আহতদের গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করলে যেখানে অটোরিস্কার চালক মারা যান।

শেয়ার করুন।

উত্তর দিন