শুক্রবার, জুলাই ১

মাস্টারকার্ড ও ব্র্যাক ব্যাংক দেশের তরুণ প্রজন্মের জন্য প্রথমবারের মতো নিয়ে এলো মাস্টার কার্ড মিলেনিয়াল টাইটেনিয়াম ক্রেডিট কার্ড।

সাম্প্রতিকসময়ে দেশের ‘ডিজিটাল-ফার্স্ট’ প্রজন্মের মধ্যে ব্যয়ের প্রবণতা বৃদ্ধি পেতে থাকায় মাস্টারকার্ড ও ব্র্যাক ব্যাংকের নতুন এই কার্ড মিলেনিয়াদের ব্যক্তি বিশেষের চাহিদা-মাফিক অনন্য আর্থিক সমাধান এনে দিবে।

নতুন প্রজন্মকে আর্থিকভাবে আরো ক্ষমতায়িত করতে নতুন এই সুবিধা আনল প্রতিষ্ঠান দুটি। মাস্টারকার্ড ও ব্র্যাক ব্যাংক আজ বাংলাদেশের তরুণদের জন্য “মাস্টারকার্ড মিলেনিয়াল টাইটেনিয়াম ক্রেডিট কার্ড” চালুর ঘোষণা দিয়েছে। বিশেষ করে এদেশের মিলেনিয়াল প্রজন্ম এবং কর্মজীবী তরুণদের লাইফস্টাইলের কথা ভেবে ও তাদের আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে এই কার্ড চালু করা হয়েছে।এই কার্ডের নতুন ব্যবহারকারীদের জন্য ‘ওয়েলকাম প্যাক’ হিসেবে থাকছে ই-কমার্স পোর্টাল, পোশাকের দোকান, বিউটি সেলুন ও কফি শপগুলোতে কেনাকাটার বিপরীতে ক্যাশব্যাক, ভাউচার, ডিসকাউন্ট বা মূল্যছাড়সহ অতুলনীয় রিওয়ার্ডস ও সুবিধা। পাশাপাশি তাদের জন্য রয়েছে দেশের সাড়ে ৫ হাজারের বেশি পার্টনার আউটলেটে- গ্রোসারি বা মুদিপণ্য ও অনলাইনভিত্তিক কেনাকাটায় বোনাস পয়েন্ট রিওয়ার্ড, হোটেলে অবস্থানকালে (বোগো বা বাই-ওয়ান-গেট-ওয়ান) সুবিধা, ডাইনিং ও বিভিনড়ব লাইফস্টাইল অফার। কার্ডহোল্ডারদের জন্য আরো থাকছে এয়ারপোর্ট লাউঞ্জে বছরে ২টি কমপ্লিমেন্টারি ভিজিট ও ভ্রমণের ক্ষেত্রে ৫,০০০ মার্কিন ডলার এনডোর্স করার বিপরীতে ৫০০ বোনাস পয়েন্ট অর্জনের সুযোগ।

Share.

Leave A Reply