গ্র্যান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টে এসএ গ্রুপ অব কোম্পানিজের পরিচালক মরহুমা নূর নাহার বেগমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ

0

সিলেট ও রংপুরে এসএ গ্রুপ অব কোম্পানিজের অঙ্গ প্রতিষ্ঠান- গ্র্যান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টে এসএ পরিবহনের চেয়ারম্যান ও এসএ গ্রুপ অব কোম্পানিজের পরিচালক মরহুমা নূর নাহার বেগমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা রংপুর গ্রান্ড প্যালেস এন্ড রিসোর্টে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এতে এসএ পরিবহন এবং গ্র্যান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। এ সময় নূর নাহার বেগমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সিলেটে গ্র্যান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টে বাদ জুমা আয়োজন করা হয় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের। এসএ গ্রুপ অব কোম্পানিজের পরিচালক মরহুমা নূর নাহার বেগমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এতে অংশ নেন প্রতিষ্ঠানটির ম্যানেজার অপারেশন সেলিম উল্যাহসহ কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে রাজধানীর মিরপুরে এসএ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান- গ্র্যান্ড ক্লাব মিরপুর ও এসএ ওয়ার্ল্ডে মরহুমা নূর নাহার বেগমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে গ্র্যান্ড ক্লাব ও এসএ ওয়ার্ল্ডের সকল কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

শেয়ার করুন।

উত্তর দিন