খালেদা জিয়ার শারিরীক অবস্থা জনগনের কাছে সরকার ধামাচাপা দিচ্ছে

0

খালেদা জিয়ার শারিরীক অবস্থা জনগনের কাছে সরকার ধামাচাপা দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা মির্জা আব্বাস। আর গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, রাজপথে আন্দোলন না করে, দোয়া মাহফিলে সন্তুষ্ট করতে চাইলে খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে প্রতারনা করা হবে। আরেক নেতা রিজভী আহমেদ বলেছেন, সরকারের পতন নিশ্চিত করতে না পারলে, কেউই নির্বিঘ্নে জীবন যাপন করতে পারবে না। তারেক রহমানের জন্মদিন উপলক্ষে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে যুবদল আয়োজিত দোয়া অনুষ্ঠানে এ সব কথা বলেন বিএনপি নেতারা।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এই দোয়া ও আলোচনা আয়োজন করে যুবদল। এতে অংশ নিয়ে রিজভী আহমেদ বলেন, ভয়ঙ্কর সময় পার করছে বিএনপি।তবে এই পরিস্থিতি দূর করতে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে বিএনপি আশানুরুপ কিছু করতে না পারায় হতাশা প্রকাশ করেন গয়েশ্বর চন্দ্র রায়। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে সরকারী মেডিকেল বোর্ডের সমালোচনা করেন দলটির নেতা মির্জা আব্বাস। খালেদা জিয়া কারাগারে থাকার অর্থ পুরো দেশই এখন কারগারে পরিনত হয়েছে বলেও মন্তব্য করেন এই বিএনপি নেতা।

শেয়ার করুন।

উত্তর দিন