খালেদা জিয়ার বাসার সামনে ভীড় না করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান

0

করোনার কারণে খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনায় বাসার সামনে ভীড় না করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সাজা স্থগিত করে মুক্তির পর খালেদা জিয়া গুলশানের বাসায় ফেরার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন। আর ড্যাব সভাপতি ডা. হারুন অর রশীদ জানান, খালেদা জিয়ার চিকিৎসায় ৬ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হতে পারে।

মুক্তির পর বিকেল সোয়া ৪টায় রাজধানীর শাহবাগ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে খালেদা জিয়াকে নিয়ে রওয়ানা হয় পরিবারের সদস্যরা। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী বাড়িবহরের সঙ্গী হন। ফাঁকা রাস্তায়, নেতাকর্মীদের ভীড় ঠেলে বিকাল ৫টা ১৬ মিনিটে পরিবারের সদস্যদের নিয়ে গুলশান-২ এর ৭৯ নম্বর রোডের বাসভবন- ফিরোজা’য় প্রবেশ করেন বিএনপি চেয়ারপার্সন।

এসময় চেয়ারপার্সনের শারীরিক অবস্থায় বিবেচনায় বাসার সামনে ভীড় না করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা।খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ও ড্যাব সভাপতি প্রফেসর হারুন অর রশীদ জানান, বাসায় চিকিৎসায় ৬ সদস্যের বোর্ড গঠন করা হতে পারে।ফিরোজা ভবনের বাইরে খালেদা জিয়ার মুক্তিতে শ্লোগানে মুখর বিএনপির নেতাকর্মীদের সরিয়ে দেয় পুলিশ।

শেয়ার করুন।

উত্তর দিন