করোনায় কর্মহীন ও আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ অব্যাহত

0

ঠাকুরগাঁও, গাইবান্ধা, ময়মনসিংহ, গোপালগঞ্জ ও সাতক্ষীরায় করোনায় কর্মহীন ও আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেছেন সেনাবাহিনী ও জনপ্রতিনিধিরা।

ঠাকুরগাঁওয়ে ৬ শতাধিক এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ২২২ পদাতিক ব্রিগেডের ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট-দি বেবী টাইগাসের্র সদস্যরা। জেলা সদরসহ হরিপুর,পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার বিভিন্ন মাদ্রাসায় ত্রাণ কার্যক্রমের উদ্বোধন করেন ৪ ইষ্টবেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন ইরফান, ক্যাপ্টেন শিহাব, লেঃ আসিফ।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে করোনায় কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন পিয়াস সাহা। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মুন্সী রেজাউন রজমান।

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ জয়নাল আবেদীনের উদ্যোগে দুই সহস্রাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গোপালগঞ্জে করোনার কারনে ঘরবন্দি ৮শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। সকালে কাশিয়ানী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

এদিকে, সাতক্ষীরায় করোনায় কর্মহীন ও আম্পানে ক্ষতিগ্রস্ত ২০ হাজার মানুষের মাঝে পৌর এলাকার রান্না খাবার বিতরণ করেন কাশেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

শেয়ার করুন।

উত্তর দিন