করোনাকালে কেমন আছেন ক্রীড়াঙ্গনের তারকারা

0

করোনাকালে কেমন আছেন ক্রীড়াঙ্গনের তারকারা। অনেকেই আক্রান্ত, আবার কারো সময় কাটছে হোম কোয়ারেন্টাইনে। ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা, স্পিনার নাজমুল ইসলাম অপু ও সাবেক ক্রিকেটার নাফিস ইকবালসহ তার পরিবার। তারা সবাই সুস্থ হয়ে উঠছেন।

ক্রমাগতই বিশ্বকে গ্রাস করে নিচ্ছে প্রানঘাতি করোনাভাইরাস। যার সংক্রমন বাংলাদেশেও ছড়িয়েছে ব্যাপকভাবে।

বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা করোনায় আক্রান্ত হয়েছেন। ম্যাশের কোভিড টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে তাও সপ্তাহ খানেক আগে। তবে, আশার কথা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মাশরাফি।

স্বাস্থ্য’র অবনতি না হলেও ছোট ভাইয়ের আক্রান্ত বিষয়ে কিছুটা হলেও চিন্তিত ম্যাশ। তবে, এতো কিছুর মাঝে নিজ এলাকায় সাহয্য অব্যাহত রেখেছেন এমপি মাশরাফি। পাশাপাশি জনসচেতনতায়ও রাখছেন অবদান।

মাশরাফির মতো করোনার থাবায় জর্জরিত তামিম ইকবালের পরিবার। নিজে আক্রান্ত না হলেও মা ও বড় ভাই জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন। তবে, স্বস্তির খবর সুস্থ আছেন তামিমের মা ও তার ভাই।

বাংলাদেশ ক্রিকেটের দলের বাহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। নাগিন ড্যান্সের কারণে পরিচিত , এই ক্রিকেটার। তার উপরও পড়েছে করোনার থাবা। ভাইরাসটিতে আক্রান্ত তার বাবা মাও। তবে, করোনা যুদ্ধে জয়ের পথে অপুর পরিবার।

আক্রান্ত না হলেও স্বাস্থ্যবিধি মানছেন বাংলাদেশ ক্রিকেটের অন্য সদস্যরা। হোম কোয়ারেন্টাইনে থেকে ফিটনেস ধরে রাখার কাজটি ঠিকই করছেন মুশফিক মাহমুদউল্লাহ’রা।

শেয়ার করুন।

উত্তর দিন