এসএসসিতে জিপিএ-ফাইভ না পেয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা

0

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় এসএসসিতে জিপিএ- ফাইভ না পেয়ে আবির হোসের চাঁদন নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

নিহত চাঁদন উপজেলার বাকতা ইউনিয়নের বাকতা গ্রামের শিক্ষক ইউসুফ আলীর ছেলে। সে ফুলবাড়ীয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এবার ৪.৯৪ পয়েন্ট পেয়ে এসএসসি পাশ করে। এসএসসির ফলাফল প্রকাশের পর চাঁদন তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করে। বাসায় কখন আত্মহত্যা করেছে কেউ বলতে পারে না। ধারণা করা হচ্ছে ফলাফল জানার পর কোনো এক সময় আত্মহত্যা করে সে। পরে রাতে তার রুম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ফুলবাড়ীয়া থানার ওসি আজিজুর রহমান জানান, পৌরসভার পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন ভাড়া বাসা থেকে প্যান্টের বেল্ট দিয়ে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এসএসসিতে জিপিএ-৫ না পাওয়ায় আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহে এসএসসি’তে ফলাফল ভালো না হওয়ায় ছাত্রের আত্মহত্যা

এসএসসি পরীক্ষায় ফলাফল ভালো না হওয়ায় ঝিনাইদহের মহেশপুরে পিয়ারুল ইসলাম নামের এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার সাহাবাজপুর গ্রামের ঝন্টু মিয়ার ছেলে।
পুলিশ জানায়, রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হলে পিয়ারুল জিপিএ ২.৭৮ অর্জন করে। এতে তার মন খারাপ করে পরিবারের অগচরে চলে যায়। এরপর সে মাঠে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বিকেলে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তার আত্মহত্যায় গ্রামসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন।

উত্তর দিন