উচিতপুরের নৌকা ডুবিতে আরো একজনের মরদেহ উদ্ধার

0

নেত্রকোণার মদন উপজেলায় পর্যটন কেন্দ্র মিনি কক্সবাজার নামে খ্যাত উচিতপুরের নৌকা ডুবিতে আরো একজনের মরদেহ উদ্ধার করা হযেছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা হল ১৮ জন।

বুধবার দুপুরে মদনের উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দায় এ ঘটনা ঘটে। তারা ময়মনসিংহ ও নেত্রকোনার বিভিন্ন এলাকার বাসিন্দা। পরিচয় নিশ্চিত করে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। পুলিশ জানায়, বুধবার সকালে ময়মনসিংহ সদর থানার চরশিরতা ইউনিয়ন ও নেত্রকোনা আটপাড়া তেলিগাতী থেকে মোট ৪৮ জন উচিতপুরে বেড়াতে আসে। পরে নৌকাযোগে হাওরে ঘুরতে গেলে হাওরের উত্তাল ঢেউয়ে গোবিন্দশ্রী রাজালীকান্দায় নৌকাটি ডুবে যায়। এতে পানিতে ডুবে ১৭ জন নিহত হয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। সকালে নিখোঁজ আরো একজনকে উদ্ধার করা হয়েছে।

এদিকে, ট্রলার ডুবিতে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে।সকাল সোয়া ৬ টায় ময়মনসিংহ সদর উপজেলার কোণাপাড়া ঈদগাহ মাঠে ঐ গ্রামের ১২ জনের জানাজা একসাথে অনুষ্ঠিত হয়। পরে, সকাল ৭টার মধ্যে দাফন সম্পন্ন হয়। নিহতদের ১৫ জনই ময়মনসিংহ সদর উপজেলায়, বাকী দু’জনের বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে। গেলরাতে নিহতদের মরদেহ মাদ্রাসা প্রাঙ্গনে আনা হলে এক শোকাবহ দৃশ্যের অবতারণা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন