অযত্ন অবহেলায় ফেনী জেলা ক্রীড়া সংস্থার সুইমিংপুল পরিণত হয়েছে মাদকাসক্তদের আখড়ায়

0

অযত্ন অবহেলায় ফেনী জেলা ক্রীড়া সংস্থার সুইমিংপুল পরিণত হয়েছে মাদকাসক্তদের আখড়ায়। দেয়ালে ফাটলসহ খসে পড়েছে আস্তর। এটি চালু করে রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রশিক্ষণের ব্যবস্থা করলে সরকার রাজস্ব পাওয়ার পাশাপাশি শিশু-কিশোররা পাবে সাঁতার শেখার সুযোগ।

২০০০ সালে সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ফেনী শহরের দাউদপুল এলাকায় ৩ একর জায়গায় নির্মিত হয় মাহবুবুল হক পেয়ারা সুইমিংপুল। প্রতিষ্ঠাকালে পুলটির সব সরঞ্জাম স্থাপন করা হলেও এটি এখনো চালু হয়নি। এরই মধ্যে নামফলকসহ প্রবেশ পথের ফটক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। নষ্ট হয়ে গেছে প্রয়োজনীয় মালামালসহ পানির মোটর।দেয়ালে ধরেছে ফাটল, খসে পড়ছে আস্তর। চুরি হচ্ছে মুল্যবান জিনিসপত্র। দীর্ঘদিন বন্ধ থাকায় সুইমিংপুলটি মাদকাসক্ত ও বখাটেদের আখড়ায় পরিণত হয়েছে।

এদিকে, জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পুলটি চালুর ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। অভিযোগ পেয়ে জেলা প্রশাসক সুইমিংপুলটি সরজমিনে পরিদর্শন করেছেন। ফেনীতে দিন দিন কমছে পুকুরের সংখ্যা। পাশাপাশি সাঁতারুদের অনুশীলনে নেই কোনো জায়গা। তাই সুইমিংপুলটি সংস্কার ও উন্নয়ন করে দ্রুত চালুর দাবি স্থানীয়দের।

শেয়ার করুন।

উত্তর দিন