হেফাজতের তান্ডবলীলা সহনশীলতার সকল মাত্রা অতিক্রম করেছে : ওবায়দুল কাদের

0

হেফাজত ইসলামের সারাদেশে অব্যাহত তান্ডবলীলা সহনশীলতার সকল মাত্রা অতিক্রম করেছে করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ মন্তব্য করেন তিনি। এদিকে, দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতের তান্ডবলীলা পরিদর্শনে এসে হেফাজতের ধর্ম ব্যবসা আর চলতে দেয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার সকালে সরকারি বাসভবনে রাজনীতি ও সমসাময়িক বিষয়ে গণমাধ্যমে ব্রিফিং করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জনগণের জানমালের সুরক্ষা দিতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টিকারি ও সাম্প্রদায়িক অপশক্তিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে হবে।

এ সময় হেফাজতসহ সকল অপশক্তির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে ওবায়দুল কাদের বলেন, মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর অবমাননা জাতি আর সহ্য করবে না।

এদিকে, গেল ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে বেড়াতে গিয়ে হেফাজত নেতার কথিত স্ত্রীসহ আটকের ঘটনার চারদিনের মাথায় হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বাড়ি-ঘর পরিদর্শন করেন আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা।

এ সময় আওয়ামী লীগ নেতারা জানান, প্রয়োজনে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে ধ্বংসযজ্ঞ ও নৈরাজ্য সৃষ্টিকারিদের বিচারের মুখোমুখি করা হবে।

এছাড়া হামলাকারীদের তালিকা করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশনাও দেন তারা।

শেয়ার করুন।

উত্তর দিন