সহিংসতা রুখতে আওয়ামী লীগের নেতা কর্মীদের সর্তক থাকতে শেখ হাসিনার নির্দেশ

0

সহিংসতা রুখতে আওয়ামী লীগের নেতা কর্মীদের সর্তক থাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আরো বলেন, ফেইসবুকে অপপ্রচার চালিয়ে বিএনপি জামায়াত এই ঘটনাগুলো ঘটাচ্ছে। রংপুরের পীরগঞ্জে হামলার নিন্দা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশকে অস্থিতিশীল করতে যারা কাজ করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে সকালে বনানী কবরস্থানে শেখ রাসেলের কবরে শ্রদ্ধা জানান দলটির শীর্ষ নেতারা।

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সারাদেশে সাম্প্রদায়িক হামলার জন্য বিএনপি জামায়াতের পৃষ্ঠপোষকতা দায়ী।

এই সাম্প্রদায়িক হামলা রুখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের সর্তক থাকতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী, জানালেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী।

এরপর আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কমিটি এবং সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ সহ অন্য সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র এবং আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডি ৩২ নম্বরে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে নিহত হন শেখ রাসেল।

শেয়ার করুন।

উত্তর দিন