সম্মেলনকে সামনে রেখে একে অন্যের প্রতি বিষোদগার না করতে ঢাকা মহানগর নেতা-কর্মীদের প্রতি আহবান

0

সম্মেলনকে সামনে রেখে একে অন্যের প্রতি বিষোদগার না করতে ঢাকা মহানগর নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিকেলে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগের যৌথ সভায় এ আহ্বান জানান তিনি। বিএনপি নেতাদের মুখের ভাষা ছাড়া সব কিছুই সরকারের নিয়ন্ত্রণে আছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে বঙ্গবন্ধু এভিনিউয়ে যৌথ সভার আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা অংশ নেন । সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ অভিযোগ অভিযোগ করেন, জামাত-বিএনপির উপর মানুষের কোন আস্থা নেই। তাই তারা নানা ষড়যন্ত্র করছে।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের বক্ত্যের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপিতে গণতন্ত্র নেই, তারা কিভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।তাদের নেতৃত্ব, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ বলেও মন্তব্য করেন তিনি। এর আগে সকালে সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সম্মেলনস্থল পরিদর্শনে যান ওবায়দুল কাদের। এ সময় তিনি জানান, যুবলীগে নেতৃত্বের বয়সসীমা ৫৫ বছরের মধ্যেই থাকবে। দলকে শক্তিশালি করতে নেতা-কর্মীদের সুস্থ্য ধারার রাজনীতি করার আহ্বান জানান ওবায়দুল কাদের ।

শেয়ার করুন।

উত্তর দিন