লাখো নেতাকর্মীর শ্রদ্ধা আর ভালোবাসায় পালিত হলো সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

0

লাখো নেতাকর্মীর শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে পালিত হলো সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। কঠোর বিধিনিষেধ-এর মধ্যেও কানায় কানায় ভরে যায় পল্লী নিবাস। ফুলে ফুলে ঢেকে যায় পল্লীবন্ধুর সমাধিস্থল।এ সময় প্রিয় নেতার উন্নয়নমূলক কর্মকান্ড আগামী প্রজন্মের মাঝে তুলে ধরতে এরশাদ স্মৃতি কেন্দ্র নির্মাণের দাবি জানান নেতাকর্মীরা।

বুধবার সকাল ১১ টায় রংপুর নগরীর পল্লী নিবাসে জাতীয় পার্টির চেয়ারম্যানের পক্ষে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মাজারে পুস্পমাল্য অর্পণ করা হয়। এরপর একে একে দলটির জেলা, মহানগর, ওয়ার্ড কমিটি, অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে পল্লীবন্ধুর মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

পরে আলোচনা সভায় প্রিয় নেতার বর্ণাঢ্য জীবনের আলোচনা করেন দলটির জেলা ও মহানগর নেতারা।

এসময় দলটির শীর্ষ নেতারা জানান, পল্লীবন্ধু এরশাদের শাসনামলে উন্নয়ন এবং তার রাজনীতি শত বছর বেঁচে থাকবে দেশবাসীর হৃদয়ে। তারা পল্লীবন্ধুর চিন্তা-চেতনাকে কাজে লাগিয়ে দলকে আগামীতে ক্ষমতায় নিয়ে আসার অঙ্গীকার ব্যক্ত করেন।

এদিকে এরশাদের আদর্শ ও রাজনৈতিক দর্শন আগামী প্রজন্মের মাঝে তুলে ধরতে পল্লীবন্ধু স্মৃতি কেন্দ্র নির্মাণের দাবি জানিয়েছেন উপস্থিত নেতাকর্মীরা।

পরে প্রিয় নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এছাড়া জেলা উপজেলা ও মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করে দিনব্যাপী কোরআন খানি ও দোয়া মাহফিলের আয়োজন করে স্থানীয় জাতীয় পার্টি।

শেয়ার করুন।

উত্তর দিন