ফরিদপুরে গৃহবধূকে গলাকেটে ও সিরাজগঞ্জে কলেজ ছাত্রকে শ্বাসরোধে হত্যা

0

নিখোঁজের একদিন পর সাভারে পাঁচতলা বাড়ির থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে, ফরিদপুরে গৃহবধূকে গলাকেটে ও সিরাজগঞ্জে কলেজ ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের দরজা পুরুরা গ্রামে শিল্পী বেগম নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে তার স্বামী রানা শেখ। শিল্পী একই গ্রামের শাহজাহান মোল্যার মেয়ে। গেল রাতে রাতে সালথা থানার পুলিশ দরজা পুরুরা গ্রামের বাড়ীর পাশের মাঠ থেকে গলা কাটা অবস্থায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে হয়।

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জয়রামপুরে এক কলেজ ছাত্রকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। আশরাফুল ইসলাম পাশ্ববর্তী নরিনা হানিফ নগর গ্রামের আজাদ আলীর ছেলে। তিনি সাতবাড়িয়া আব্দুস ছামাদ আজাদ টেকনিক্যাল কলেজেরে প্রথম বর্ষের ছাত্র। তার মরদেহ দুপুরে পুলিশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে, নিখোঁজের একদিন পর গেল রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের মোল্লাপাড়া এলাকার জাহাঙ্গীর হাজীর মালিকানাধীন পাঁচতলা বাড়ির একটি কক্ষ থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে এক দম্পতিকে আটক করা হয়েছে। পুলিশ জানায়, নাজুফা খাতুন নামের ওই শিশুটি ও তার মা ফাতেলা বেগমের সাথে মোল্লাপাড়া এলাকার জাহাঙ্গীর হাজীর পাঁচতলা বাড়ীর পঞ্চম তলায় একটি রুমে ভাড়া থাকত।

শেয়ার করুন।

উত্তর দিন