নানা আয়োজনে উদযাপিত হয়েছে এসএটিভি’র ৮ম বর্ষপূর্তি

0

দেশের বিভিন্ন জায়গায় কেককেটে, আলোচনা সভাসহ নানা আয়োজনে উদযাপিত হয়েছে এসএটিভি’র ৮ম বর্ষপূর্তি।

রাজশাহীতে নানা আয়োজনে উদযাপিত হয়েছে এসএসটিভির অষ্টম বর্ষপূর্তি। বেলা ১১টায় নগরীর হোটেল নাইস ইন্টারন্যাশনালের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন প্রতিষ্ঠান ও বিশিষ্টজনরা এসএটিভির রাজশাহী ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিমকে ফুলের শুভেচ্ছা জানান। পরে বর্ষপূর্তির আলোচনায় বক্তারা বলেন, গণমাধ্যম হিসেবে দেশের স্বাধীনতা,সার্বভৌমত্ব ও জনগণের অধিকার রক্ষায় সাহসী ভুমিকা রাখছে অন্যতম জনপ্রিয় টেলিভিশন এসএটিভি। আরো বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমানসহ অনেকেই।

জামালপুরে আনন্দ শোভাযাত্রা,কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এসএটিভি’র ৮ম বর্ষপূর্তি পালিত হয়েছে। সকালে এসএটিভি দর্শক ফোরাম জামালপুরের আয়োজনে শহরের তমালতলা থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে জেলা প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোখলেছুর রহমান, পৌর মেয়র মির্জা সাখায়তুল আলম মনি, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ ওয়ারেছ আলী মামুনসহ অনেকে ।

বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ীতে দেশের জনপ্রিয় বে-সরকারি টেলিভিশন চ্যানেল এসএটিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেঁক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে একটি রেলী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন।

উত্তর দিন