ঝিনাইদহে করোনা টিকা দিচ্ছেন খালি গায়ের স্বাস্থ্যকর্মীরা

0

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই টিকাদানে নারী ও পুরুষের আলাদা বুথ। নারীদের করোনা টিকা দিচ্ছেন খালি গায়ের স্বাস্থ্যকর্মীরা। আবার কেন্দ্র ফাঁকা হলে চলে দেদারছে ধূমপান। এধরনের ঘটনায় সেবা নিতে আসা রোগীদের মধ্যে সৃষ্টি হয়েছে ক্ষোভের। ব্যবস্থা গ্রহনের দাবি রোগী ও স্থানীয়দের।

শালীনতার কোন বালাই নেই। সরকারী স্বাস্থ্য কেন্দ্রের কর্মীদের পরনে শুধু প্যান্ট। গায়ে নেই কোন কাপড়। এ বেশেই নারীদের দেয়া হচ্ছে করোনার টিকা

কর্মবিরতিতে টিকা দেয়া কেন্দ্রে বসে ধূমপান সারছেন তারা। এদের একজন মেডিকেল টেকনোলজিস্ট শহিদুল ইসলাম। এমনই চিত্র দেখা গেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এমন দায়িত্ব জ্ঞানহীন কর্মকান্ডে উঠেছে নানা প্রশ্ন। এমন ঘটনায় দায়িত্ব জ্ঞানহীন কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি রোগী ও এলাকাবাসীর।

অভিযোগ পেয়ে ক্যামেরার সামনে আর কথা বলতে রাজি হননি শহিদুল ইসলাম।

অভিযুক্তর বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। সরকারী বিধি মেনে তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন এই কর্মকর্তা।

হাসপাতালে ৪ জন স্বাস্থ্যকর্মী, ৫ জন রেডক্রিসেন্টের সদস্যরা ও মেডিকেল টেকনোলজিস্ট টিকাদান কেন্দ্রে উপস্থিত ছিলেন। ১০ অক্টোবর প্রায় ২ হাজার মানুষকে টিকা প্রদান করা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন