শুক্রবার, জুলাই ১

কুমিল্লা পূজামণ্ডপের অপ্রীতিকর ঘটনার মামলা তদন্তের ভার দেয়া হয়েছে সিআইডিকে। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়। অন্যদিকে নানুয়া দীঘির পূজা মণ্ডপ থেকে খোয়া যাওয়া হনুমানের গদাটি উদ্ধার করেছে পুলিশ। নোয়াখালীতে বিএনপি-জামায়াতের ১১ নেতা কর্মীকে আটক করেছে পুলিশ।

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে মন্দির, পূজামণ্ডপ, দোকানপাট ও বাড়িঘরে হামলার ঘটনায় উসকানি দেওয়ার অভিযোগে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল, জামায়াতের নেতাসহ আরও ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এসব তথ্য জানান। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় জেলার বেগমগঞ্জ, সদর, চাটখিল ও সেনবাগ উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় সাংবাদ সন্মেলনে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

রোববার রাত সাড়ে ১১টায় কুমিল্লা জেলা পুলিশ রিমান্ডে থাকা আসামি ইকবাল হোসেনকে নিয়ে কুমিল্লার নানুয়ার দিঘীর পাড় পরিদর্শন করে। পরে তার দেখানো স্থান থেকে পূজামণ্ডপে হনুমানের হাতের গদা উদ্ধার করা হয়।

রংপুরের পীরগঞ্জে হামলা ও আগুন দেয়ার ঘটনায় ওমর ফারুক ও মামুনসহ ১৩ জনকে তিন দিন করে রিমন্ড দিয়েছে আদালত। দুপুরে রংপুর জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালত এ আদেশ দেন।

Share.

Leave A Reply