ক্ষমতা চিরস্থায়ী নয়

0

ক্ষমতা চিরস্থায়ী নয়, তাই ক্ষমতার দাপট না দেখিয়ে সাধারণ মানুষের মত জীবন যাপন করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। চলমান শুদ্ধি অভিযানকে সহায়তা করতে নেতাকর্মীদের প্রতিও আহ্বান জানান তিনি। আর দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দেয়া হলেও ভালো মানুষের জন্য আওয়ামী লীগের দরজা সব সময় খোলা । দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরির মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে এ সব কথা বলেন তারা।

মঙ্গলবার বেলা ১২টায় পাবলিক লাইব্রেরির মাঠে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন। এ সময় নেতাকর্মীদের ক্ষমতা চিরস্থায়ী নয় উল্লেখ করে, চলমান শুদ্ধি অভিযানকে সহায়তা করার আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আওয়ামী লীগে কোন মাদকাসক্ত, টেন্ডারবাজ এবং চাঁদাবাজদের ঠাঁই নেই। এ সময়, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল কে উদ্দেশ্য করে আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা বলেন, আন্দোলনে খালেদা জিয়ার মুক্তি হবে না, এ ব্যাপারে সিদ্ধান্ত দেবে আদালত। এছাড়া অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দেয়া হলেও ত্যাগীদের জন্য আওয়ামী লীগের দরজা সব সময় খোলা থাকবে বলে জানান তারা।

শেয়ার করুন।

উত্তর দিন