করোনা ভাইরাস পরিস্থিতি দু’মাসের বেশি দীর্ঘায়িত হলে, পদ্মাসেতুর অগ্রগতিতে সমস্যা হতে পারে

0

করোনা ভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতি দু’মাসের বেশি দীর্ঘায়িত হলে, পদ্মাসেতুর অগ্রগতিতে সমস্যা হতে পারে বলে শঙ্কা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের অধীন দপ্তর প্রধান এবং প্রকল্প পরিচালকদের নিয়ে চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পর্যালোচনা সভা শেষে তিনি একথা বলেন। এ সময় সাংবাদিকদের অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশে একনায়কতন্ত্র নয়, বরং গণতন্ত্রের বিকাশ হচ্ছে।

পদ্মাসেতুতে চীনা নাগরিক কাজ করেন মোট ৯৮০ জন। নববর্ষ উপলক্ষে চীনে যাওয়া ৩৩২ জনের মধ্যে ফিরে এসেছেন ৩৩ জন। এরমধ্যে আট জন ঝুঁকি মুক্ত। অন্যরা কোয়ারেন্টাইনে আছেন। ওবায়দুল কাদের বলেন, তাদের অনুপস্থিতিতে দুই মাসের মধ্যে পদ্মাসেতুর কাজের অগ্রগতিতে কোনো সংকট হবে না।বাস র্যা পিড ট্রানজিট, উড়াল সেতু ও মেট্রোরেলে কোনো সমস্যা হবে না বলেও জানান, তিনি।

দেশে একনায়কতন্ত্র চলছে দাবি করে বিএনপির দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় কাদের বলেন, সাম্প্রতিক নির্বাচনই প্রমান করে দেশে গণতন্ত্র বিকাশমান।বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে বলেও দাবি করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

 

শেয়ার করুন।

উত্তর দিন