ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলাকারী যুবলীগের স্থানীয় তিন নেতা বহিষ্কার

0

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলাকারী যুবলীগের স্থানীয় তিন নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় যুবলীগ। এরা সবাই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদিকে, দুর্বৃত্তদের হামলায় আহত ইউএনও ওয়াহিদা খানমের গ্রামের বাড়ি নওগাঁয় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে স্বজন ও এলাকাবাসী।

ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলা করে গ্রেপ্তার হয়েছে উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, সদস্য আসাদুল ইসলাম ও সিংড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুদ রানা। এছাড়া সন্ত্রাসী হামলার মামলায় ওয়াহিদার বাসভবনের নৈশপ্রহরী নাহিদ হোসেন পলাশ এবং স্থানীয় রংমিস্ত্রি নবিউলসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে জাহাঙ্গীর, আসাদুল ও মাসুদ রানা হামলার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে রেব। আটক যুবলীগ নেতাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে, দুর্বৃত্তদের হামলায় আহত ইউএনও ওয়াহিদা খানমের গ্রামের বাড়ি- নওগাঁর মহাদেবপুরে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও প্রতিবেশীরা। ঘটনার পর থেকেই উৎকন্ঠায় দিন কাটছে তাদের। ক্ষোভ ছড়িয়ে পড়েছে এলাকার মানুষের মাঝে। এদিকে, ঘটনাটি আমলে নিয়ে পুলিশ প্রশাসন জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তা জোরদারে তাদের বাসভবনে ১০ জন করে আনসার মোতায়েন করেছে।

শেয়ার করুন।

উত্তর দিন