আগামীকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আগামীকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ গোপালগঞ্জে এখন সাজসাজ রব। বঙ্গবন্ধুর সমাধীসৌধ কমপ্লেক্সে সব ধরনের প্রস্তুতি শেষ হলেও করোনা ভাইরাসের কারণে জন্মদিনের অনুষ্ঠানকে সীমিত করে শিশু সমাবেশ স্থাগিত করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমহানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতিরও টুঙ্গিপাড়ায় যাওয়ার কথা রয়েছে। এ সফরে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুষ্পমাল্য অর্পন, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে শ্রদ্ধা জানাবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সমাধীসৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবন এবং বকুলতলা চত্ত্বর এলাকায় শেষ হয়েছে উন্নয়নমূলক, শোভাবর্ধন ও আলোকসজ্জ্বার কাজ।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে অপেক্ষায় রয়েছে নেতাকর্মীরা। রাষ্ট্রীয় কর্মসূচির সঙ্গে জেলায় বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর এই সফরকে ঘিরে জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এ দিকে, শিশু সমাবেশের জন্য মঞ্চ তৈরী করা হলেও করোনা ভাইরাসের কারণে শিশু সমাবেশ স্থাগিত করে প্রধানমন্ত্রীর সফর সংক্ষিপ্ত করা হয়েছে জানালেন জেলা প্রশাসক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর হেলিকাপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন।

উত্তর দিন