অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে ডিবি’র চার্জশিট দাখিল

0

পল্লবী থানায় বোমা বিস্ফোরণের ঘটনায় জঙ্গি সংশ্লিষ্টতা খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত হয়েছে। এ ঘটনায় পল্লবী থানায় দু’টি মামলা হয়েছে। অস্ত্র মামলায় রিজেন্টের মো. সাহেদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে ডিবি। আর জেকেজি’র প্রতারণা মামলায় দু’ একদিনের মধ্যেই চার্জশিট দেয়া হবে। সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন।

ঈদুল আযহাকে ঘিরে সম্প্রতি দেশজুড়ে জঙ্গি হামলার আশঙ্কায় পুলিশ সদর দফতর থেকে সতর্কবার্তা জারি করা হয়। সেখানে পুলিশকে টার্গেট করে বা পুলিশ স্থাপনায় হামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়। বুধাবার রাজধানীর পল্লবী থানায় বিস্ফোরণে চার পুলিশসহ ৫ জন আহত হয়।

সংবাদ সম্মেলনে ডিএমপি’র অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানান, পল্লবী থানায় বিস্ফোরণে আসামীদের জিজ্ঞাসাবাদে স্থানীয় আধিপত্য বিস্তারের বিষয়টি উঠে এসেছে। এ ঘটনায় জঙ্গিবাদের কোন সংশ্লিষ্টতা নেই।

সংবাদ সম্মেলনে আরো জানান, রিজেন্টের মো. সাহেদ শাহেদ করিমের অস্ত্র মামলার চার্জশিট আজকেই দাখিল করা হবে এবং জেকেজির প্রতরণা মামলার তদন্ত করেছে দুই একদিনের মধ্যেই চার্জশিট দেয়া হবে।

এ সময় তিনি জানান, ঈদকে সামনে রেখে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের একাধিক টিম রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৫৯ সদস্যকে গ্রেফতার করছে ।

শেয়ার করুন।

উত্তর দিন