স্প্যানিশ লা লিগায় দুর্দশা অব্যাহত দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার

0

স্প্যানিশ লা লিগায় দুর্দশা অব্যাহত দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার। একই রাতে রিয়ালের পয়েন্ট হারানোর বিপরীতে হেরেছে মেসির বার্সা। ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ আর কাতালানদের ১-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

রক্ষণ সেজে গোল ঠেকিয়ে নায়ক হতে গিয়ে খলনায়ক হয়ে গেলেন বার্সা গোলরক্ষাক টের স্টেগেন। সুযোগ পেয়ে ভুল করেননি কারাসকো। তাতেই লা লিগায় অস্টম ম্যাচে এসে তৃতীয় পরাজয় নিশ্চিত হয় বার্সেলোনার।

অথচ ক্লাবের হয়ে ৮০০তম ম্যাচ খেলতে নেমে উদযাপনের উপলক্ষ ছিলেন লিওনেল মেসি। কিন্তু আলোচনা-সমালোচনায় ক্লান্ত এলএমটেন এদিনও ব্যর্থ। আর্জেন্টাইন ফরোয়ার্ডের মাইলফলকের দিনটা স্মরণীয় হয়ে থাকলো পরাজয়ের বেদনায়।

প্রথমার্ধের ইনজুরি সময়ের গোল ছাড়া ম্যাচের বাকিটা প্রাণহীন। হারের সাথে হারানোর ব্যাপারটাও যোগ হয়েছে কাতালান শিবিরে। দ্বিতীয়ার্ধে হাঁটুর ইনজুরিতে পড়েন জেরার্ড পিকে।

বিগ ফাইটে জয়ে যৌথভাবে টেবিলের শীর্ষে উঠেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। বিপরীতে তালিকার দশে নেমে গেছে বার্সেলোনা।

বার্সার পরাজয়ের দিনে পয়েন্ট হারিয়েছে আরেক ফেভারিট রিয়াল মাদ্রিদ। ইনজুরি আর কোভিড জর্জরিত জিদানের দল ভিয়ারিয়ালের মাঠে গিয়ে ড্র করেছে ১-১ গোলে।

অথচ কি দুর্দান্ত শুরুটাই না পেয়েছিলো রিয়াল মাদ্রিদ। ম্যাচের দ্বিতীয় মিনিটে এগিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা। মারিয়ানোর গোলে।

তবে সময়ের সাথে ছন্দ হারায় রিয়াল। ৭৬ মিনিটে কর্তোয়ার ফাউলে পেনাল্টি পায় ভিয়ারিয়াল। মোরেনো’র সফল স্পট কিকে ম্যাচে ফেরে স্বাগতিকরা।

পরের সময়টায় আর গোল পায়নি কেউই। তাতে ভিয়ারিয়ালের মাঠে টানা দুই ম্যাচ জয়হীন থাকলো মাদ্রিদ জায়ান্টরা।

শেয়ার করুন।

উত্তর দিন