সৌদি আরবে ল্যান্ডিং পারমিশন মেলায় ২য় দিনে গেল ১২টি বিশেষ ফ্লাইট

0

নির্ধারিত সময়ের মধ্যেই সৌদি আরবসহ নির্দিষ্ট পাঁচটি রুটে বিমানের ফ্লাইট যাওয়া-আসা করবে। দুপুরে শাহজালাল বিমানবন্দরে সাংবাদিকদের একথা জানান বিমানবন্দরের পরিচালক এ এইচ এম তৌহিদ-উল-আহসান। যাত্রীদের বিড়ম্বনা ও দুর্ভোগের জন্য এয়ারলাইন্স কোম্পানির সমন্বয়হীনতাকেই দায়ী করেন তিনি। এদিকে, সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ টিকিট বিক্রি শুরু করলেও অব্যবস্থাপনার কারণে চরম দুর্ভোগ ও উৎকন্ঠার মধ্য রয়েছেন প্রবাসী যাত্রীরা।

রোববার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত হন শনিবার বাতিল হওয়া ফ্লাইটের যাত্রীরা। সেখানে চলছে তাদের চেকিং। তবে সিঙ্গাপুরের বাতিল হওয়া বিমানের ফ্লাইটের বিষয়ে কোন তথ্য জানতে না পারায় কিছুটা উৎকণ্ঠার মধ্যে রয়েছেন যাত্রীরা।

শনিবার ফ্লাইট বাতিলের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহজালাল বিমানবন্দরের পরিচালক জানান, ল্যান্ডিং অনুমতিতে বিলম্ব ও যাত্রী স্বল্পতায় ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে।

এদিকে, রাজধানীর কাওরান বাজারে প্রবাসীদের জন্য আবারো বিশেষ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু করেছে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ। টিকিট সংগ্রহের জন্য প্রবাসীরা ভিড় করলেও অব্যবস্থাপনার জন্য ক্ষোভ প্রকাশ করেন অনেকে।

কোন ধরনের বিড়ম্বনা নয়, সময়মতো টিকিট সংগ্রহ ও নির্ধারিত ফ্লাইটে গন্তব্যে পৌছাতে সরকারের আন্তরিক সহযোগিতা কামনা করেন যাত্রীরা।

শেয়ার করুন।

উত্তর দিন