সারাদেশে ৬ জনকে হত্যা করেছে দুর্বৃত্তরা

0

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে এবং মৌলভীবাজারে মা-মেয়ে আর ঝিনাইদহ ও যশোরে ৬ জনকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তারই সহযোগীরা। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তার রাজনৈতিক সহযোগীরা শাহজাহানপুর উপজেলার শাকপালা মোড়ে তাকে হত্যা করে বলে জানায় স্থানীয়রা। পুলিশ জানায়, হানিফের বিরুদ্ধে ছয়টি হত্যার ঘটনাসহ সন্ত্রাসী ও চাঁদাবাজির ১১টি মামলা রয়েছে। স্থানীয়রা জানায়, মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় একদল সন্ত্রাসী মিষ্টারের উপর হামলা করে।

পাবনার দিলালপুরে এক বাড়ি থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে। নিহতরা হলেন, রাকাবের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার, তার স্ত্রী ছুম্মা খাতুন ও মেয়ে সানজিদা খাতুন। সদর থানার ওসি নাসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে হত্যার কারণ উদ্ঘাটন ও অপরাধীদের গ্রেপ্তারে তদন্ত চলছে বলে জানান।

রংপুর নগরীর তাজহাট ধর্মদাস এলাকায় আসাদুল হক নামে এক আইনজীবীকে জবাই করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় রতন নামে এক যুবককে আটক করেছে এলাকাবাসি। পুলিশ জানায়, দুপুরে জুমার নামাজ আদায় করার জন্য ওজু করছিলেন আইনজীবি আসাদুল হক। এ সময় তার বাড়ির দেয়াল টপকে রতনের নেতৃত্বে কয়েকজন যুবক বাড়িতে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে। এসময় ওই আইনজীবী মাটিতে লুটিয়ে পড়লে তাকে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। পরে পালিয়ে যায়।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘুমন্ত অবস্থায় ঘরের ভিতরে মা ও মেয়েকে করে হত্যা করেছে দূর্বত্তরা। সকালে ঘটনা জানাজানি হলে তাদের বসত ঘর থেকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।গেলো রাতে শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী গ্রামে এ নৃসংশ খুনের ঘটনা ঘটে।

ঝিনাইদহে আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার হরিশংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, হরিশংকরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থকদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

যশোরের চৌগাছায় বাওড়ে বিপুল হোসেন নামে এক কৃষকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সকাল বেড়গোবিন্দপুর বাওড়ের মুলি খালি বটতলা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত বিপুল হোসেন চৌগাছার কাকুড়িয়া গ্রামের সাবেক মেম্বর শামসুল হকের ছেলে।

শেয়ার করুন।

উত্তর দিন