রায়ে সন্তোষ জানিয়েছে নুসরাতের পরিবার ও স্থানীয়রা

0

সোনাগাজী মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে করা মামলার রায়ে সন্তোষ জানিয়েছে নুসরাতের পরিবার ও স্থানীয়রা। তাদের দাবি, এ রায়ের মাধ্যমে প্রমাণ হলো— দেশের বিচার ব্যবস্থা এখনো কার্যকর।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে করা মামলার রায়কে ঘিরে নুসরাতের বাড়িতে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

চাঞ্চল্যকর এ মামলায় সোনাগাজী মডেল থানার সাবেক ওসি মোয়াজ্জেমকে ৮ বছরের কারাদণ্ডসহ অর্থদণ্ডে দণ্ডিত করার রায় শুনে সন্তোষ প্রকাশ করেন নুসরাতের স্বজন ও প্রতিবেশীরা।

রায় শুনে কান্নায় ভেঙে পড়েন নুসরাতের মা। এ রায়ের মধ্য দিয়ে আর কোনো পুলিশ অফিসার এমন হত্যাকাণ্ডকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা করবে না বলেও মনে করেন তিনি।

গেল ২৪ অক্টোবর নুসরাত হত্যায় ১৬ আসামির মৃত্যুদণ্ড ঘোষণার পর আদালতে প্রকাশ্যে নুসরাতের পরিবারকে হুমকি দেয় আসামিরা। এরপর থেকে তাদের নিরাপত্তায় ২৪ ঘণ্টা পুলিশের টিম কাজ করছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

গত ২৭ মার্চ নুসরাতকে শ্রেণিকক্ষে নিয়ে যৌন নিপীড়ন করেন মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। এমন অভিযোগ থানায় দিতে গেলে ওসি মোয়াজ্জেম নুসরাতের বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন।

শেয়ার করুন।

উত্তর দিন