বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি করে না

0

বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি করে না। আন্দোলনের ভয়ে দুস্কৃতিকারীদের দিয়ে সরকার বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়ে পরিস্থিতি ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে এ অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

ডিআরইউর সাগর-রুনি মিলনায়তনে মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে যোগ দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি অভিযোগ করেন, গণতান্ত্রিক সরকার না হওয়ায় জবাবদিহিতার প্রয়োজনীয়তা আছে বলে মনে করছেন না আওয়ামী লীগ। তাই স্বেচ্ছাচারিতায় মেতে আছে দলটি।

নিত্যপণ্যের দাম আকাশচুম্বি বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ, স্বাস্থ্যখাতে দুর্নীতি, বাংলাদেশ ব্যাংকে হ্যাকিং, শেয়ার বাজারে দুর্নীতি, ব্যাংক লুট সব কিছুতে সরকারীদল জড়িত বলে অভিযোগ করেন তিনি। কথা বলেন, উপনির্বাচন নিয়েও।

বাসে আগুন দেয়ার ঘটনার সঙ্গে বিএনপি কখনোই জড়িত ছিলো না, দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ধরনের নাশকতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। এদিকে শুক্রবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে, উপ-নির্বাচনের ফলাফল বাতিল ও নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে দু’দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শেয়ার করুন।

উত্তর দিন