ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

0

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাজ থেকে ১২০ বোতল ফেন্সিডিল ও ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা জানান, অভিনব কৌশলে শরীরে বহন করে দিনাজপুর থেকে এসব মাদক নিয়ে বাসযোগে ঢাকায় আসছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে মহাখালী থেকে তাদের গ্রেফতার করা হয়। এর সাথে জড়িত গড়ফাদারদের গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে রয়েছে বলে জানান তিনি।

এমন অভিনব কৌশলে দিনাজপুর থেকে ফেন্সিডিল বহন করে ঢাকায় বিক্রির উদ্দেশ্যে মহাখালী বাস টার্মিনালে আসে তিন মাদক ব্যবসায়ী। কিন্তু মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে ধরা পড়ে যায় তারা।

বয়সের ভারে কুজো হয়ে পড়লেও অভাবের তাড়নায় তারা মাদকের সাথে জড়িয়ে পড়েছে দাবি করে জানায়, মাত্র তিন হাজার টাকার বিনিময়ে এভাবে দিনাজপুর থেকে ফেন্সিডিল বহন করে ঢাকার ব্যবসায়ীদের কাছে পৌঁছে দেয় তারা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা জানান, করোনার এমন সময়েও দেশে মাদকের ব্যবসা থেমে নেই। নানা অভিনব কৌশলে মাদক পাচার করছে তারা। তিনি জানান, শুধু বহনকারীই নয়, এদের পেছনের গডফাদারদের ধরতে এখন কাজ করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শেয়ার করুন।

উত্তর দিন