ডেঙ্গু আক্রান্ত হয়ে খুলনায় চিকিৎসাধীন গৃহবধূর মৃত্যু

0

খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু রোগী রহিমা বেগমের মৃত্যু হয়েছে। তার স্বামীকে ঢাকায় স্থানান্তরিত করা হয়েছে। আর ঢাকায় মারা গেছেন সাতক্ষীরার তালা উপজেলার তানভীর ইসলাম।

খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাক্তার আনন্দ মোহন সাহা জানিয়েছেন, সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের বাকি বিল্লাহর স্ত্রী ডেঙ্গু রোগী রহিমা বেগম সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে হাসপাতালে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় গেল রাতে মারা যান তিনি। তার স্বামী বাকি বিল্লাহও ডেঙ্গুতে আক্রান্ত। স্ত্রীর মৃত্যুর পর তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। এদিকে, এ নিয়ে খুলনায় ডেঙ্গুতে মোট ৮ জনের মৃত্যু হলো। আর ডেঙ্গু আক্রান্ত হয়েছে ৯২১ জন। বর্তমানে চিকিৎসাধীন আছে ৭৪ জন, এর মধ্যে নতুন রোগী ১৭ জন।

এদিকে, ডেঙ্গু ও প্যানক্রাইসিস রোগে আক্রান্ত হয়ে ঢাকায় হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সাতক্ষীরার তালা উপজেলার তানভীর ইসলাম। গেলরাতে তার মৃত্যু হয়। তিনি তালা সদরের সরফুদ্দিন শেখের ছেলে।

ঝিনাইদহে ৬ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। এর মধ্যে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছে ৪ জন, কালীগঞ্জে ১ জন ও কোটচাঁদপুর হাসপাতালে ১ জন।

গেল ২৪ ঘন্টায় পাবনায় নতুন করে ৫ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

১২ জন নতুন ডেঙ্গু আক্রান্ত রোগী সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আছে ৩৩ জন।

শেয়ার করুন।

উত্তর দিন