এস এ পরিবহন করোনা ভাইরাসের ঝুঁকিপুর্ণ সময়েও গ্রাহক সেবা অব্যাহত রেখেছে

0

হরতাল, অবরোধ, অসহযোগ আন্দোলনসহ সব ধরণের পরিস্থিতিতে জরুরি সেবা চালিয়ে যাওয়া দেশের শীর্ষ স্থানীয় পার্শ্বেল ও কুরিয়ার সার্ভিস এস এ পরিবহন এবারের করোনা ভাইরাসের ঝুঁকিপুর্ণ সময়েও গ্রাহক সেবা অব্যহত রেখেছে। কর্তৃপক্ষ বলছেন, জরুরি সময়ের মধ্যে সাধারণ মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখার পাশাপাশি জীবণরক্ষাকারী চিকিৎসা সামগ্রী জেলায় জেলায় পৌছে দিতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেই সার্ভিস সচল রাখা হয়েছে। আর এস এ পরিবহনের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ।

এই দৃশ্য দেশের শীর্ষ স্থানীয় পার্সেল ও কুরিয়ার সার্ভিস এস.এ পরিবহনের চট্টগ্রাম বিভাগীয় অফিসের। মুখে মাক্স, হাতে হ্যান্ডগ্লাফ্স, কিছু সময় পরপর নিজের শরীর জীবানুমুক্ত করার চেষ্টার মধ্যদিয়েই জরুরি সেবা চালিয়ে যাচ্ছেন একদল কর্মীবাহিনী। করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখেই স্বাভাবিক সময়ের মতো সেবা দেয়ার প্রত্যয় নিয়ে কাজ করার পাশাপাশি, সেবা নিতে আসা গ্রাহকদের করোনার বিষয়ে সচেতন করে তুলছেন এসএ পরিবহনের কর্মীরা। বিশেষ ও গুরুত্বপুর্ণ এই সময়ে, জরুরি সেবা পেয়ে খুশি গ্রাহকরা।

জরুরি পার্শ্বেলের পাশাপাশি জীবন রক্ষাকারি ওষুধ, টাইমিং ভ্যাকসিন, আমদানী-রপ্তানী বাণিজ্যের গুরুত্বপুর্ণ ডাক-ডকুমেন্ট সঠিক সময়ে গ্রহকের দোরগোরায় পৌছে দিতেই এই উদ্যোগ; জানালেন প্রতিষ্ঠানটির এই কর্মকর্তা। আর প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক বললেন, জরুরি সেবা অব্যহত রাখার মধ্যদিয়ে বৈশ্বিক এই দুর্যোগ মোকাবিলায় সরকারের সঙ্গী হতে প্রস্তুত এসএ পরিবহণ।

করোনা ভাইরাসের কারণে আতঙ্কিত না হয়ে সচেতনভাবে তা মোকাবিলা করার পরামর্শও দিয়ে এসএ পরিবহনের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ব্যবসায়ী ও শিল্পপতিদের শীর্ষ সংগঠন চট্টগ্রাম চেম্বার। চট্টগ্রামের কাজির দেউরি ছাড়াও রাজধানী ঢাকাসহ সারাদেশে ছড়িয়ে থাকা এস এ পরিবহনের সবকটি শাখা অফিসের চিত্র একই। সপ্তাহে ৭ দিন এবং প্রতিদিন ২৪ ঘণ্টা জরুরি গ্রাহকসেবা চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

শেয়ার করুন।

উত্তর দিন