সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে বিভিন্ন জেলায় মানবন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

0

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আজও দেশের বিভিন্ন জেলায় মানবন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

সকালে চুয়াডাঙ্গায় স্থানীয় শহীদ হাসান চত্বরে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-১ আসনের এমপি সোলাইমান হক জোয়ার্দার ছেলুন।

সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে দুষ্কৃতকারীদের প্রতিহত করার আহ্বান জানান জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি আ.স.ম আব্দুর রব সকালে কুমিল্লার নানুয়া দিঘি এলাকা পরিদর্শন শেষে তিনি আহ্বান জানান।

কুমিল্লা ও রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আশাশুনি-সাতক্ষীরা সড়কে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

জামালপুরের সারিষাবাড়িতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সকালে সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা কার্যালয়ে গিয়ে শেষ হয়।

‘জেগে ওঠো প্রতিরোধ করো, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও’ এই শ্লোগানকে সামনে নিয়ে সাম্প্রদায়িক অপশক্তি, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন