শেষ মুহূর্তের কেনাকাটায় সরগরম খুলনার ঈদের বাজার

0

শেষ মুহূর্তের কেনাকাটায় সরগরম খুলনার ঈদের বাজার। ফুটপাথ থেকে অভিজাত বিপনী বিতান সব জায়গায়ই চলছে জমজমাট ঈদের কেনাকাটা।ঈদের পোশাক, জুতা ও অলংকার সামগ্রী কিনতে ফুটপাথ থেকে অভিজাত বিপনী বিতান সবখানেই ক্রেতাদের উপচে পড়া ভিড়। দাম নিয়ে ক্রেতাদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। সুষ্ঠভাবে বাজার মনিটরিংয়ের দাবিও তাদের। আর লাভের আশায় উৎফুল্ল বিক্রেতারাও।

খুলনার শপিং কমপ্লেক্স, নিউ মার্কেট, ডাকবাংলা, ক্লেরোড ও শিববাড়িসহ বিভিন্ন এলাকার অভিজাত শপিং মল ও বিপনী বিতানে, দেশী-বিদেশী পোশাক ও পণ্য সামগ্রীতে সাজিয়েছেন বিক্রেতারা। রকমারী পোশাক উঠেছে পিকচার প্যালেস, ডাকবাংলা, রেলওয়ে মার্কেট ও খানজাহান আলী মার্কেটসহ বিভিন্ন ফুটপাথের দোকানগুলোতেও। আর নতুন জামাকাপড় ও পছন্দের পোশাক কিনতে এসব দোকান ও বিপনী বিতানে ক্রেতাদের উপচে পড়া ভিড়।

তবে দাম নিয়ে ক্রেতাদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তাই সুষ্ঠুভাবে বাজার মনিটোরিংয়ের দাবিও তাদের।

এদিকে, রমজানের শুরুতে ক্রেতাদের আনাগোনা কম হলেও শেষদিকে এসে বেড়েছে বেচাকেনা। তাই ঈদের আগ পর্যন্ত প্রত্যাশা অনুযায়ী বিক্রির আশা করছেন বিক্রেতারা।

খুলনা নগরীতে ছোটবড় বিপনী বিতানের সংখ্যা অর্ধশতাধিক। এবারের ঈদ বাজারে পণ্য সামগ্রী বিক্রির পরিমাণ দুই হাজার কোটি টাকা ছাড়িয়ে যাওয়ার প্রত্যাশা ব্যবসায়ীদের।

শেয়ার করুন।

উত্তর দিন