বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচারে নির্ভুল চার্জশিট দেওয়া হয়েছে

0

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচারে নির্ভুল চার্জশিট দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আন্তঃমন্ত্রণালয় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। বিজয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় গৃহিত কর্মসূচি বাস্তবায়নে নিরাপত্তা নিয়ে আয়োজিত সভায় যদ্ধাপরাধী এবং মুক্তিযুদ্ধের সময় বিতর্কিত ব্যক্তিকে আমন্ত্রণ না করার সিদ্ধান্ত হয়।

আসতে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় গৃহিত কর্মসূচি বাস্তবায়নে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে নিরাপত্তামূলক ব্যবস্থার বিষয়ে আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়।সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিজয় দিবস কিংবা বুদ্ধিজীবী দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের বিষয়ে কড়কড়ি থাকবে।

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার চার্জশিট ও বিচার প্রসঙ্গে তিনি বলেন, তদন্ত সংস্থা পুলিশ বাহিনীর মাধ্যমে যে চার্জশিট দিয়েছে, তা নির্ভুল চার্জশিট। সরকারের দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে জানিয়ে সড়ক পরিবহন আইনের প্রয়োগ কঠোর হওয়ার আগেই জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানান আসাদুজ্জামান খান কামাল।

শেয়ার করুন।

উত্তর দিন