জনগণের দেয়া অর্থ কারো ভোগ বিলাসের জন্য ব্যয় হতে পারে না

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের দেয়া অর্থ কারো ভোগ বিলাসের জন্য ব্যয় হতে পারে না। দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সরকারের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি। দুপুরে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী আরো বলেন, যারা আগুনে পুড়িয়ে মানুষ মারে, তারা আর কখনোই মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে পারবে না।

সাত বছর পর অনুষ্ঠিত হলো ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন। অনুষ্ঠানের প্রধান অতিথি দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহানগর ও কেন্দ্রিয় নেতাদের সাথে নিয়ে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি কিংবা জাতীয় পার্টি নয়, বরং কেবল আওয়ামী লীগের সাথেই দেশের মাটি ও মানুষের সম্পর্ক রয়েছে। নির্বাচন নিয়ে প্রশ্ন উত্থাপনকারীদেরও জবাব দেন শেখ হাসিনা।

জাতির পিতার পথ অনুসরণ করে নেতাকর্মীদের সাদাসিধে জীবন যাপনে অভ্যস্ত হওয়ার পরামর্শ দেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী কথা বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কারাবরণ প্রসঙ্গেও।

পানি ও বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হওয়ার পরামর্শ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোনো মানুষকেই গৃহহীন থাকতে হবে না মন্তব্য করে বঙ্গবন্ধু কন্যা জানান, নগরে বস্তিবাসীদের জন্য ফ্ল্যাট নির্মাণ করে দেবে সরকার।

শেয়ার করুন।

উত্তর দিন