খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি

0

পেঁয়াজসহ নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজশাহী, বগুড়া, খুলনা,বরিশালসহ বিভিন্ন জেলায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

রাজশাহীতে নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

বগুড়ায় শহরের টেম্পল রোডের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তারা অবিলম্বে পেঁয়াজের মুল্যবৃদ্ধির সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তির দাবী জানান।

বরিশাল নগরীর সদর রোড বিএনপি কার্যালয় চত্বরে সমাবেশে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদারসহ অনেকে।

কুড়িগ্রামে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছে বিএনপি। দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ বাধা দেয়। পরে জেলা বিএনপি কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

খুলনার নগরীর বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে বক্তারা,পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির হোতাদের শাস্তির দাবি জানান।

লালমনিরহাট শহরের আলোরুপা মোড়ে দলীয় কার্যলয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা মমিনুল হক, নজরুল ইসলাম। বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও সামাবেশ করেছে বিএনপি।

নেত্রকোণায় বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। সকালে শহরের ছোটবাজারে বিএনপির দলীয় কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাটোরে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। তারা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছে।

গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয় সমাবেশে বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, মাহামুদুর নবী টিটুল, শামিম কাউছার লিংকনসহ অনেকে।

এছাড়াও সুনামগঞ্জ, ঝিনাইদহ ও পটুয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি

শেয়ার করুন।

উত্তর দিন