কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

0

কক্সবাজারের টেকনাফ উপজেলায় রেবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ফরিদপুরে গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে একজন। পুলিশের দাবি সে ডাকাতদলের সদস্য।

ভোরে টেকনাফের শামলাপুরের বাহারছড়া মেরিন ড্রাইভ এলাকায় বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আবুল হাশিম ও মো. আইয়ুব নিহত হয়। রেব জানায়, ভোরে বাহারছড়া মেরিন ড্রাইভ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাদককারবারিরা রেবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। রেব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করাসহ ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দুটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা কার্তুজ, ছয় রাউন্ড কার্তুজের খোসা জব্দ করা হয়। পরে হাসপাতালে নেয়া হলে গুলিবিদ্ধ দু’জনই মারা যায়।
এদিকে, ডাকাত এনায়েত মোল্যাকে গেল রাত পৌনে ২টার দিকে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার হাট ফাজিলপুর বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে বারাংকুলা গ্রামের প্রিয়নাথ পালের মেহগনি বাগানের অস্ত্র উদ্ধারে গেলে এনায়েতের দলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় এনায়েত দৌড়ে পালাতে গেলৈ উভয়পক্ষের গোলাগুলিতে সে গুলিবিদ্ধ হয়। পরে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে এনায়েতকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে, ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় ওয়ান শুটারগান, শটগানের চারটি কার্তুজ, একটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল। সে ১৩ মামলার আসামী।

শেয়ার করুন।

উত্তর দিন