ইউএনও ওয়াহিদা খানমের অপারেশনের পর শারীরিক অবস্থা বর্তমানে কিছুটা স্থিতিশীল

0

সন্ত্রাসী হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের অপারেশনের পর শারীরিক অবস্থা বর্তমানে কিছুটা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক। তবে তাকে আরো ৭২ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছেন নিউরো ট্রমা বিভাগের প্রধান চিকিৎসক জাহেদ হোসেন। এদিকে ইউএনও ওয়াহিদার ওপর হামলার বিষয়টি সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আর ওয়াহিদা খানমের পুরে চিকিৎসার ব্যয় সরকার বহন করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। সাংবাদিকদের তারা এ কথা বলেন।

বৃহস্পতিবার রাতে প্রথম অস্ত্রোপচার হয় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের। দুপুরে নিউরো ট্রমা বিভাগের প্রধান চিকিৎসক জাহেদ হোসেন জানান, অপারেশনের পর ওয়াহিদা খানমের সিটি স্ক্যান রিপোর্ট ভালো এসেছে। তবে এখনো তিনি শঙ্কামুক্ত নন।

এদিকে ঘোড়াঘাটের ইউএনও’র ওপর হামলার বিষয়ে ধানমন্ডিতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় তিনি হুঁশিয়ারি দেন, অপরাধী যে দলেরই হোক, কোন ছাড় দেয়া হবে না। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে, চিকিৎসকদের মাঝে চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি জানান, ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসার সব ব্যয় বহন করবে সরকার।

শেয়ার করুন।

উত্তর দিন