আলাদা ঘটনায় ৪ জন খুন

0

নোয়াখালী, দিনাজপুর, গাইবান্ধা ও নারায়ণগঞ্জ থেকে চার’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নোয়াখালী সুবর্ণচরে পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল মান্নান নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  চরজব্বার ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হকের সঙ্গে নিহত আব্দুল মন্নানের আগে থেকেই শত্রুতা ছিল। এর জের ধরে ফজলুল হকের লোকজন কুপিয়ে ও পিটিয়ে চারজনকে আহত করে। এর মধ্যে আব্দুল মন্নান মারা যায়।
`
দিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের নিয়ে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। সকালে আব্দুস সালাম বাড়ি থেকে বের হলে ছোট ভাই ফরিদুল ইসলাম বড় হাসুয়া নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধার খোলাহাটিতে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত গৃহবধু সেতুর বাবা অভিযোগ করেন, পারিবারিক কলহের জেরে প্রায়ই মারধর করতো সেতুকে। গতকাল রাতে স্বামী সুজন মিয়া সেতুকে শ্বাসরোধ করে হত্যার পালিয়ে যায়।

এদিকে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের আনোয়ার হোসেন নামে একজন পিটিয়ে হত্যা করেছে। এসময় আহত হয়েছে আরো ৫ জন। আধিপত্য বিস্তারকে কেন্দ্রই তাদের দু’গ্রুপের সংঘর্ষ হয়। এতে একজনকে পিটিয়ে আহত করলে পরে তিনি হাসপাতালে মারা যায়।

শেয়ার করুন।

উত্তর দিন