মালদ্বীপে মন মজেছে শ্রীদেবী কন্যা জাহ্নবীর, খোলামেলা পোশাকে তাক লাগালেন বলিউডকে

0

মালদ্বীপে মন মজেছে বলিউড নায়িকা জাহ্নবীর কাপুরের। গত বছরের শেষের দিক থেকেই নীল জলের দেশে হারিয়ে যাচ্ছেন বলিউডের অনেক তারকা। সেই তালিকায় যুক্ত হলো জাহ্নবীর নাম। বন্ধুদের নয়ে মালদ্বীপে পৌঁছেছেন জাহ্নবী। গন্তব্যে পৌঁছেই নিজের একগুচ্ছ ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এই প্রথম কিছুটা অন্য ভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন জাহ্নবী। সাঁতারের পোশাক এবং মনোকিনিতে দেখা গেল তাঁকে।

ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। রং বেরঙের একটি সাঁতারের পোশাক পরেছেন।প্রথম ছবিতে জাহ্নবীর চুল খোলা। দ্বিতীয় ছবিটিতে দুটি বিনুনি করেছেন তিনি। জিভ বার করে মজার ভঙ্গিমায় ক্যামেরার দিকে তাকিয়েছে এই অভিনেত্রী। তার আগে অবশ্য মনোকিনিতেও অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়েছেন তিনি। বক্স অফিসে জাহ্নবীর ছবি ‘রুহি’ বেশ শক্ত অবস্থান তৈরী করে। আপাতত তাই বেশ খোশমেজাজেই ছুটি কাটাচ্ছেন তিনি।

শুধু জাহ্নবীই নন, কয়েকদিন আগে শ্রদ্ধা কপূরও উড়ে গেছেন মালদ্বীপে। বলিউডে গুঞ্জন, শ্রদ্ধার প্রেমিক এবং বিখ্যাত চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠও রয়েছেন সেখানে। শ্রদ্ধা বা রোহন যদিও একসঙ্গে ঘুরতে যাওয়ার বিষয়ে মুখ খোলেননি, তবে দু’জনের ইনস্টাগ্রামেই ভেসে উঠেছে মালদ্বীপের ছবি। এর পরে দু’য়ে দু’য়ে চার করে নিতে অসুবিধা হয় না। মাধুরী দীক্ষিত নেনেও আপাতত ছুটি কাটাচ্ছেন সেখানেই।

শেয়ার করুন।

উত্তর দিন